চাওয়া পাওয়া
- Sohel Mahmud ২৮-০৪-২০২৪

#অনু_কবিতা
চোখের তারায় স্বপ্ন হাসে
ভালবাসার নীল ক্যানভাসে।
বুক ভেঙ্গে কান্না আসে
চাওয়া পাওয়ার দীর্ঘশ্বাসে।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।